ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

কচুয়ায় ৫১ বছর পর অবশেষে কাঠালিয়া গ্রামবাসীর স্বপ্ন পূরন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৩  

স্বাধীনতার ৫১ বছর পর অবশেষে চাঁদপুরের কচুয়া ও মতলব দক্ষিন উপজেলার সীমান্তবর্তী কাঠালিয়া গ্রামের মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন পূরন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কাঠাঁলিয়া গ্রামে নব নির্মিত ওই রাস্তা পরিদর্শন শেষে স্থানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে ও পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদ উল্যাহ পাটোয়ারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান শিশির।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, জেলা পরিষদের সাবেক সদস্য রওনক আরা রত্না, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, সাচার উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু, স্থানীয় আওয়ামী লীগ নেতা গনেষ চন্দ্র সরকার, কানাই চন্দ্র সরকার, যদু চন্দ্র সরকার ও যুবলীগ নেতা বিমল চন্দ্র সরকারসহ আরো অনেকে।

এসময় প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, কাঠাঁলিয়া গ্রাম আমার নিজের গ্রাম মনে করে এখানে সরকারি প্রাথমিক বিদ্যালয় স্থাপন, ব্রীজ নির্মান, অগ্রাধীকার ভিত্তিতে শিক্ষিত যুবক-যুবতীদের চাকুরি প্রদানসহ যাবতীয় উন্নয়ন করা হবে বলে প্রতিশ্রুতি দেন।

পরে গ্রামবাসী অবহেলিত এই গ্রামে নতুন রাস্তা নির্মাণ করে দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের প্রতি কৃতজ্ঞতা জানান এবং অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরন করে নেন।