ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কবর থেকে উঠে এল নারীর লাশ, এলাকায় তোলপাড়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

দাফনের ১৬ দিন পর এক নারীর লাশ কবরের উপরে উঠে এসেছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে নওগাঁর পত্নীতলা উপজেলার শিহাড়া ইউপির ঘোলাদিঘী গ্রামে।

মঙ্গলবার সকালে পত্নীতলা উপজেলার শিহাড়া ইউপির ঘোলাদিঘী গ্রামে কবরের পাশে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে গ্রামের মধ্যে হইচই পড়ে যায়। এরপর উৎসুক জনতা লাশটি এক নজর দেখার জন্য ওই গ্রামের কবরস্থানে ভিড় জমায়।

ঘোলাদিঘী গ্রামের আব্দুল লতিফের স্ত্রী পাঁচ ছেলে সন্তানের জননী মিলি আরা বেগম গত ১ সেপ্টেম্বর তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। পরদিন সোমবার সকাল ১০টার দিকে গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

তাকে কবরস্থ করার ১২ দিনের মাথায় গত ১৩ সেপ্টেম্বর সকালে কবরের একটি সুড়ঙ্গ দিয়ে লাশের একটি হাত বেরিয়ে থাকতে দেখা যায়। পাশে কাফনের কাপড় পড়েছিল। বিষয়টি পরিবারের লোকজন স্থানীয় এক মাওলানাকে ডেকে দোয়া কালিমা পড়ে কবর হতে বের হওয়া হাত ও কাফনের কাপড় পুনরায় কবরের মধ্যে প্রবেশ সুড়ঙ্গটি বন্ধ করে দেয়।

রহস্যজনকভাবে মঙ্গলবার সকালে গ্রামের লোকজন ওই কবরের পাশে মিলি আরার লাশটি পড়ে থাকতে দেখতে পায়। ঘটনা জানাজানি হলে উৎসুক জনতা এক নজর দেখতে ওই কবরস্থানে ভিড় জমায়। জনতার উপস্থিতি বাড়তে থাকায় পরিবারের লোকজন তড়িঘড়ি করে লাশটিকে মাটিচাপা দিয়ে ঢেকে দেয়।

একই কবর থেকে প্রথমে লাশের হাত পরে কাফনের কাপড় এবং শেষে সম্পূর্ণ লাশ বেরিয়ে আসার বিষয়টিকে অনেকে আজব বলে মন্তব্য করলেও তা গুজব নয়। এলাকাবাসীর মধ্যে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

এ ব্যাপারে পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, ঘটনাটি শোনার পর আমি নিজে ফোর্সসহ ঘটনাস্থলে যাই। ধারণা করা হচ্ছে শেয়াল মাটি খুঁড়ে এভাবে লাশ বের করেছে।