ব্রেকিং:
‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা জাহাজসহ জিম্মি বাংলাদেশি ২৩ নাবিকের সবশেষ অবস্থা জানা গেছে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রমজান উপলক্ষে গাজায় ত্রাণ পাঠাল বাংলাদেশসহ ৯ দেশ রোজায় স্কুল খোলা না বন্ধ, সিদ্ধান্ত আজ পুরান ঢাকায় জুতার কারখানায় ভয়াবহ আগুন গাজায় ‘জঘন্য অপরাধ’ বন্ধের আহ্বান সৌদি বাদশাহর আম্বানিপুত্রের বিয়েতে যে দামি উপহার দিলেন শাহরুখ-সালমান মেয়র পদে উপনির্বাচন- কুমিল্লায় জয়ী বাহারকন্যা সূচনা
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

করোনা আক্রান্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপারের পিতার মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ মে ২০২০  

কুমিল্লার চান্দিনায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে একজন অতিরিক্ত পুলিশ সুপাররের পিতা বীরমুক্তিযোদ্ধা মো. আবদুল মান্নান খান (মুনাফ) এর মৃত্যু হয়। তিনি উপজেলার ভোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অবসরপ্রাপ্ত একজন সহকারী শিক্ষক। চান্দিনায় এ নিয়ে করোনায় মোট ৫ জনের মৃত্যু হয়। পবিত্র ঈদুল ফিতরের দিন (২৫ মে সোমবার) রাত ৭টা ৪৫ মিনিটে চান্দিনা উপজেলা সদরের পৌর এলাকার মহারং নিজ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন।

এর আগে ২৪ মে আইইডিসিআর থেকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই দিনই নিহতের পরিবারের আরও ৫ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান ও করোনা ফোকাল মেডিকেল অফিসার ডা. শিমুল রঞ্জন দে রাতেই তার চান্দিনাস্থ বাস ভবনে গিয়ে তাকে মৃত ঘোষণা করেন।

গতকাল মঙ্গলবার (২৬ মে) সকালে চান্দিনা উপজেলার ভোমরকান্দি খান বাড়িতে দূরত্ব বজায় রেখে মরহুমের যানাজার নামাজ অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ ও চান্দিনা থানা পুলিশসহ এলাকাবাসী যানাজায় অংশগ্রহণ করেন। চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল জানান, নিহত বীরমুক্তিযোদ্ধা মো. আবদুল মান্নান খানকে চান্দিনা থানা পুলিশ রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন।

পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এ সময় চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার ¯েœহাশীষ দাশ ও মরহুমের ছেলে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব আলম খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।