ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

করোনাভাইরাস: কানাডার প্রধানমন্ত্রী সেলফ আইসোলেশনে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

করোনাভাইরাস এবার হানা দিল কানাডার প্রধানমন্ত্রীর গৃহে। স্ত্রী সোফি ট্রুডোর করোনাভাইরাস কোভিড-১৯ এর পরীক্ষা সম্পন্ন হবার পর স্বেচ্ছায় আইসোলেশনে গেলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। -খবর বিবিসি

বর্তমানে ট্রুডো তার বাসভবনেই অবস্থান করছেন। একইসঙ্গে বৃহস্পতিবার অটোয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া মন্ত্রীসভার বৈঠকও বাতিল করছেন তিনি।

প্রধানমন্ত্রীর দফতর থেকে এক বার্তায় বলা হয়, প্রধানমন্ত্রীর শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ পাওয়া যায়নি। তবে সতর্কতা স্বরূপ তিনি স্বেচ্ছায় আইসোলেশনে অবস্থান করছেন।

বার্তায় আরো বলা হয়, সম্প্রতি যুক্তরাজ্য ভ্রমণ থেকে ফেরার পর প্রধানমন্ত্রীর স্ত্রী বুধবার করোনাভাইরাসের উপসর্গ চিহ্নিত হবার জন্য চিকিৎসকের নিকট পরীক্ষার জন্য গেলে তাকে পর্যবেক্ষণে রাখা হয়। প্রধানমন্ত্রীর দফতর জানায়, এই সময় বাসভবন থেকেই সব ব্রিফিং, ফোনকল ও ভার্চুয়াল বৈঠকে অংশগ্রহণ করবেন ট্রুডো।

কানাডায় করোনাভাইরাসে একজনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে মোট ১১৭ জন। ভাইরাস মোকাবিলায় এক বিলিয়ন ডলার বরাদ্দের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।