ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কসবায় প্রথম করোনা রোগী শনাক্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ মে ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এক নারীর করোনা নমুনার ফলাফল পজিটিভ এসেছে। শনিবার বিকেলে ওই নারীর ফলাফল পাওয়া যায়। এর মধ্য দিয়ে কসবা উপজেলায় প্রথমবারের মতো করোনা রোগী শনাক্ত হলো।

কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই নারীর বাড়ি কসবা উপজেলার পশ্চিম ইউপির কালিয়ারা গ্রামে। তবে তিনি কিভাবে আক্রান্ত হয়েছেন সে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

সিভিল সার্জন কার্যালয়ে দায়িত্বরত ডা. সানজিদা জানান, সর্বশেষ পাওয়া ফলাফলে জেলায় আরো সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে নবীনগরে তিনজন, সদর, কসবা, সরাইল ও বিজয়নগরে একজন করে। এর মধ্যে জেলায় আক্রান্ত ৭০ জনের মধ্যে ৪১ জন এরইমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মেড্ডা বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশনে আছেন ১৫ জন ও ঢাকায় ৪ এবং কুমিল্লায় ১ জন। করোনা পরিস্থিতির শুরুর দিকে জেলায় ২ জন মারা যায়।