ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কাজ থেকে বাদ দেয়ায় শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ জুন ২০২০  

চাঁদপুরের শাহরাস্তিতে হাত বেঁধে পাঁচ বছরের এক শিশুকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে গৃহকর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় গৃহকর্মী ফাতেমা আক্তার ফতুকে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শনিবার উপজেলার বলশিদ তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত জান্নাতুল মাওয়া একই বাড়ির আকতার হোসেনের মেয়ে।

ইউপি সদস্য মো. আহসান জানান, তালুকদার বাড়ির খোরশেদ আলমের মেয়ে কাজল রেখার পার্শ্ববর্তী হোসেনপুর গ্রামে বিয়ে হয়। প্রায় পাঁচ বছর আগে তার স্বামী আক্তার হোসেন মারা যান। এরপর থেকে তিনি বাবার বাড়িতে মেয়ে জান্নাতুল মাওয়াকে নিয়ে থাকছেন। তাদের বাসায় কাজ করতেন ফাতেমা। কিন্তু ঠিকমতো কথা না শোনায় পাঁচ মাস আগে কাজ থেকে তাকে বাদ দেয়া হয়। এরপর আর ওই বাড়িতে আসেননি তিনি।

ইউপি সদস্য আরো জানান, শনিবার সকালে কোনো কারণ ছাড়াই ছোট ছেলে আরাফাতকে নিয়ে তালুকদার বাড়িতে আসেন ফাতেমা। এ সময় আদর করার নামে তিনি জান্নাতুলকে বাড়ির বাইরে নিয়ে যান। কিন্তু কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও শিশুসহ ফাতেমার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে মেয়েকে খোঁজাখুঁজি শুরু করেন মা। একপর্যায়ে বাড়ির পাশের ডোবায় দুই হাত বাঁধা অবস্থায় জান্নাতুলের মরদেহ ভেসে ওঠে। এ সময় ডোবার পাশের বাগান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করলে ফাতেমাকে ধরে পুলিশে দেয় স্থানীয়রা।

শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম বলেন, ফাতেমাকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা করেছেন নিহত জান্নাতুলের মা কাজল রেখা। মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।