ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কাভার্ডভ্যানের পিছনে বাসের ধাক্কা, নিহত ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লায় কাভার্ডভ্যানের পিছনে একটি বাসের ধাক্কায় চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন বাসের ১০ যাত্রী। 
শুক্রবার দিবাগত রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দীঘি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ কে এম শরফুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যানের চালক ও এনা পরিবহনের সুপারভাইজার নিহত হয়েছে। তবে তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।   

তিনি আরো জানান, রাত ১টায় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান চৌদ্দগ্রামের জগন্নাথ দীঘি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ডিভাইডারের ওপর উঠে যায়। এ সময় এনা পরিবহনের একটি বাস কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থনেই কাভার্ডভ্যান চালক ও বাসের সুপারভাইজার নিহত হন। 

খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির পুলিশ সদস্য, চৌদ্দগ্রাম থানার পুলিশ সদস্য এবং দমকল বাহিনীর সদস্যরা বাসের আহত যাত্রীদের উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দিয়ে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।