ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কিশোরদের দিয়ে অভিনব কায়দায় মাদক পাচার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

কুমিল্লার মুরাদনগরে বডিফিটিং অবস্থায় গাঁজা পাচারের সময় দুই কিশোর মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চৌমুহনী থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভবানীপুর গ্রামের মৃত মোরশেদ মিয়ার ছেলে রিমন মিয়া(১৫), ও কক্সবাজার জেলার রামু উপজেলার জাউচপাড়া গ্রামের মোতাহের হোসেনের ছেলে দেলোয়ার হোসেন শাকিল(১৫)।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার মুরাদনগর-ঢাকা সড়ক দিয়ে একদল পাচারকারী রাজধানীর দিকে মাদকদ্রব্য নিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই নাজমুল আলমের নেতৃত্বে একদল পুলিশ মুরাদনগর-ঢাকা সড়কের চৌমুহনী এলাকায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি চালায়।

অভিযান চলাকালে একটি সিএনজি অটোরিক্সা থেকে সন্দেহজনক দুই কিশোরকে তল্লাশি করে তাদের শরীরে স্ক্রচটেপ দিয়ে ফিটিং করা দেড় কেজি করে মোট ৩কেজি গাঁজা উদ্ধারসহ তাদের আটক করা হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম জানান আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।