ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কুমিল্লা জিলা স্কুলে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ফুটবল খেলা নিয়ে কুমিল্লা জিলা স্কুলে সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছে। এ সময় বেশ কেয়কটি গাড়ি ভাঙচুর করে শিক্ষার্থীরা। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। সংঘর্ষকালে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পর কুমিল্লার দাউদকান্দির একটি স্কুলের শিক্ষার্থীরা পুলিশ প্রহরায় শহর ত্যাগ করে।

গতকাল ছিল ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান। কুমিল্লা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত খেলায় প্রতিদ্বন্দ্বী ছিল কুমিল্লা লালমাই উপজেলার হরিশ্চর হাইস্কুল বনাম দাউদকান্দি উপজেলার দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়। খেলায় এক গোলে লালমাই হরিশ্চর হাইস্কুল চ্যাম্পিয়ন হয়।

এই গোলে রেফারি দেলোয়ার হোসেনের পক্ষপাতের অভিযোগে দাউদকান্দির এক সমর্থক রেফারিকে আঘাত করে। এ সময় কুমিল্লা স্কুলের নবর শ্রেণির ছাত্র হাসান বিন অলি রেফারিকে উদ্ধার করে নিয়ে আসে। এতে ক্ষুব্ধ হয়ে দাউদকান্দির শিক্ষার্থীরা ওই ছাত্রকে বেদম মারধর করে। এতে কুমিল্লা জিলা স্কুলের ছাত্ররা ক্ষুব্ধ হয়ে দাউদকান্দির ছাত্রদের ওপর হামলা করে।