ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কুমিল্লা মনোহরগঞ্জে কেমিক্যালের ড্রাম বিষ্ফোরণে ১ জনের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২  

মারা যাওয়া অটোরিকশা চালকের নাম রুবেল হোসেন (৩২)। সে সরলসপুর ইউনিয়নের ভাউপুর কুঠি বাড়ীর ওসমান গনী ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষনপুর বাজার মেসার্স ইমরান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামের একটি দোকানে একটি মুখ আটকানো পুরোনো কেমিক্যাল ড্রাম অটোরিকশা করে দোকানে নিয়ে আসেন স্থানীয় ফয়সাল ও রকি নামে দুই যুবক। সকালে ওয়ার্কশপের কর্মচারীকে ড্রামটি কেটে ছোট চালের ড্রাম বানিয়ে দিতে বলেন তারা। সকাল সাড়ে ১১ টার দিকে ড্রামটি কাটার সময় ড্রাম থেকে গ্যাস বের হতে থাকে। এ সময় ড্রামের ঢাকনার মুখ বাস্ট হয়ে অটোরিকশা চালক রুবেলের মুখে লাগে। এসময় রুবেলের দেহ থেকে মাথার খুলি উড়ে গিয়ে একশত গজ সামনে পড়ে ঘটনার স্থলে তার মৃত্যু হয়। আহত হয় ইমরান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের দুই কর্মচারী। তাদেরকে গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নাথেরপেটুয়া ভূইয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সরসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মান্নান বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা তার পরিবারের স্বজনরা থানায় কথা বলে নিহতের লাশ নিজ বাড়ীতে নিয়ে আসেন, আমি এখন তাদের বাড়ীতে আছি ভাই ।
মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, পুরোনো কেমিক্যাল ড্রামের মুখ বন্ধ থাকায় এর মধ্যে গ্যাসের সৃষ্টি হয়। ড্রামটি কাটার সময় গ্যাসের চাপে ঢাকনার মুখ বাস্ট হয়ে অটোরিকশা চালকের মুখে লেগে সে মারা যায়। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।