ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২  

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এবারের সম্মেলনে তৃণমূল তাদের পছন্দের নেতা নির্বাচিত করতে নানা প্রস্তুতি নিয়েছে। আজ ২৯ অক্টোবর শনিবার এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সারওয়ার বলেন, এই সম্মেলনকে কেন্দ্র করে সদর দক্ষিণ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অংগ সংগঠনের নেতাকর্মীরা উজ্জীবিত। সম্মেলন সফল করতে ইতোমধ্যে সকল ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আশা করি সকলের সহযোগিতায় একটি সুন্দর ও সফল সম্মেলন অনুষ্ঠিত হবে। শনিবার সকাল ১০ টায় সদর দক্ষিণ উপজেলা পরিষদ মাঠে সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ,হ,ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী। প্রধান বক্তা থাকবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপি।
সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুরসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।  
এদিকে সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম সারওয়ারকে পুনরায় সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিমকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করতে চায় দলের অধিকাংশ নেতাকর্মী। দলের এবং নেতাকর্মীদের প্রিয়মুখ হিসেবে পরিচিত গোলাম সারওয়ার জনপ্রতিনিধি হিসেবেও বেশ সুনাম কুড়িয়েছেন।
 এবারের সম্মেলনে তৃণমূলের রায়ে গোলাম সারওয়ার সভাপতি ও হাজী আব্দুর রহিম আবারো সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন বলে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীদের বিশ্বাস।