ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় অবৈধ সাড়ে ৯ হাজার প্যাকেট সিগারেটসহ আটক ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

কুমিল্লা শহরের অশোকতলা এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ৯৫০০ প্যাকেট পাইলট সিগারেটসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট এলাকার মৃত রাজ্জাক উদ্দিনের ছেলে মোঃ ইউসুফ আলী(২১) ও  পোটকরা গ্রামের মফিজুর রহমানের ছেলে মোঃ শাহাদাৎ হোসেন(৩০)।

 অবৈধ সিগারেট বাজারজাত করার কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়। রোববার বিকেলে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম কুমিল্লার জেলার কোতয়ালি থানাধীন অশোকতলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। 

অভিযানে সরকারি ষ্ট্যাম্প জাল করে সিগারেটের প্যাকেটে ব্যবহার করে মাইক্রোবাসে করে সিগারেট বাজারজাত করার সময় হাতেনাতে ইফসুফ আলী ও শাহাদাত হোসেন নামের দুইজনকে আটক করতে সক্ষম হয়। এ সময়ে তাদের নিকট থেকে ৯,৫০০ প্যাক অবৈধ পাইলট সিগারেট উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন যাবৎ সরকারী স্ট্যাম্প জাল করে সিগারেটের প্যাকেটে ব্যবহার করে শুল্ক-কর ফাঁকি দিয়ে অবৈধ সিগারেট কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে।