ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় দুই মোটর সাইকেলের সংঘর্ষে যুবক নিহত,আহত দুই .....

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২১  

কুমিল্লায় দুই মোটর সাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন উপ-সহকারী কৃষি কর্মকর্তা। নিহত কামরুল ইসলাম নগরীর বিষ্ণপুর এলাকার বাসিন্দা। সোমবার বিকেলে সাড়ে ৩ টায় নগরীর কাপ্তান বাজার এলাকায় গোমতীর পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৩টায় পালপাড়ামুখী একটি একটি মোটর সাইকেলে চড়ে দুজন আরোহীকে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটর সাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কামরুল ইসলাম নিহত হন। এ সময় অন্য মোটর সাইকেলে থাকা দুজন গুরুতর আহত হয়। নিহত কামরুল ইসলাম নগরীর মৃত আবদুল খালেক মোল্লার ছেলে। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

বাবা হারিয়ে অবুজ তিন শিশু অঝোরে কাঁদছে। এদিকে আহতদের দুজনের মধ্যে একজন মোজামেল হক বাছির ও অপরজন তার সহকর্মী ফখরুল ইসলাম। তারা দুজনেই উপ-সহকারী কৃষি কর্মকর্তা। তারা একই মোটর সাইকেলে তাদের বাড়ি বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে যাচ্ছিলো। তারা সদর উপজেলা কৃষি অফিসে কর্মরত। অফিস শেষে বাড়ি যাওয়ার সময় দুর্ঘটনায় পতিত হন।

আহতদের সহকর্মী শরীফুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত মোজাম্মেল হক বাছিরের দুই হাত ভেঙ্গে গেছে। ফখরুলের মাথায় ও পায়ে আঘাত পেয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত কামরুল ইসলামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।