ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ব্যবসায়ীর ঘুষিতে ব্যবসায়ীর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০  

কুমিল্লার মুরাদনগরে এক ব্যবসায়ীর ঘুষিতে আবুল হাসেম নামে অপর এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

বুধবার দুপুরে উপজেলার কোম্পানীগঞ্জ কলেজ সুপার মার্কেটে এ ঘটনা ঘটেছে। 

আবুল হাসেম উপজেলার ত্রিশ গ্রামের মহরম আলী মেম্বারের ছেলে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করেছে। এদিকে ওই ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় কলেজ সুপার মার্কেট বন্ধ রেখে দুইদিনের শোক পালন করা হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, কোম্পানীগঞ্জ কলেজ সুপার মার্কেটের ১২ নম্বর দোকানটি ক্রয় করা নিয়ে ব্যবসায়ী আবুল হাসেম এবং একই মার্কেটের ব্যবসায়ী আজিম উদ্দিনের মাঝে বিরোধ সৃষ্টি হয়। আবুল হাসেম ৩৪ লাখ ৫০ হাজার টাকায় দোকানটি ক্রয় করেন। দোকানটি কিনতে না পেরে আজিম উদ্দিন চরম ক্ষুব্ধ হয়। 

বুধবার দুপুরে আবুল হাসেম তার ক্রয় করা দোকানের সামনে গেলে আজিম উদ্দিন ও তার সহযোগীরা ১০/১২ জন মিলে ব্যবসায়ী আবুল হাসেমকে ঘেরাও করে কিল ঘুষি দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আশপাশের ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

খবর পেয়ে অ্যাডিশনাল এসপি (মুরাদনগর সার্কেল) জাহাঙ্গীর আলম ও মুরাদনগর থানার ওসি নাহিদ আহাম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। 

অ্যাডিশনাল এসপি জাহাঙ্গীর আলম বলেন, দুই ব্যবসায়ীর বিরোধকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর রহস্য উদঘাটন হবে। ঘটনার তদন্ত চলছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা প্রক্রিয়াধীন।