ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লা সদরের ভারতীয় সীমান্ত থেকে প্রায় ১৪ লক্ষ টাকার মাদক ও চোরাইমালসহ ২ জনকে আটক করেছে ১০ বিজিবি।

গতকাল শুক্রবার কুমিল্লা সদরের ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধীনস্থ গোলাবাড়ি পোষ্টের টহল দল অভিযান পরিচালনা করে, সদর উপজেলাধীন “কেরানীনগর” নামক স্থান হতে ভারতীয় ৪৮০ টি ইয়াবা ট্যাবলেটসহ (১ লক্ষ ৪৪ হাজার টাকা মূল্য ) মাদক চোরাকারবারী মোঃ রাবেয়া বেগমকে(২৪) আটক করে।

আটক হওয়া রাবেয়া বেগম ভারতের সিপাহীজ্বলা জেলার সোনামুড়ার এনসিরগর গ্রামের মোঃ জামাল মিয়ার স্ত্রী। তাকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্য একটি অভিযানে একই বিজিবি পোষ্টের টহল দল অভিযান পরিচালনা করে সদর উপজেলার “কেরানীনগর” নামক স্থান হতে ভারতীয় ৫ টি ইয়াবা ট্যাবলেটসহ (১,৫০০/-) মাদক চোরাকারবারী মোঃ তারেক মিয়াকে (২৪) আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। আটক হওয়া তারেক মিয়া কুমিল্লা সদরের নবগ্রামের মোঃ আবুল কাশেমের (বদু মিয়া) ছেলে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৫০৫ টি কসমেটিক্স সামগ্রী (মূল্য ১৫ হাজার ১৫০ টাকা ), ১৫৬ টি শাড়ি (মূল্য ৭ লক্ষ ৮০ হাজার টাকা ) এবং ১ টি সিএনজি (মূল্য ৫ লক্ষ টাকা) টাকা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ১৪ লক্ষ ৪০ হাজার ৬৫০ টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাষ্টমস অফিসে জমা করা হয়েছে।
১০ বিজিবির অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী এ বিষয়টি নিশ্চিত করেছেন।