ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লার যুবলীগ নেতা জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ আগস্ট ২০২২  

যুবলীগ নেতা মোস্তফা মনিরুজ্জামান জুয়েলের আগ্নেয়াস্ত্রের লাইসেন্স বাতিল করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) রাতে কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত জেলা প্রশাসকের চিঠিতে জানানো হয়, মোস্তফা মনিরুজ্জামান জুয়েল তার নামে ইস্যু করা পয়েন্ট ২২ বোর রাইফেল (জিএসজি-৫ মডেল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নেতিবাচকভাবে প্রদর্শন করেন।

জার্মানির তৈরি এই অস্ত্রটি প্রদর্শন করে সাধারণ মানুষকে ভয়-ভীতি দেখানোয় কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয় হতে ইস্যু করা আগ্নেয়াস্ত্রের লাইসেন্সটি বাতিল করা হলো।

আগ্নেয়াস্ত্রের লাইসেন্স প্রদান ও নবায়ন এবং ব্যবহার নীতিমালা ২০১৬ এর অনুচ্ছেদ ২৫ (ক) এবং অস্ত্র আইন ১৮৭৮এর ১৮ (ক) ধারা অনুযায়ী এটি বাতিল করা হয়।

এর আগে ১৪ জুলাই চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা শাহ জালাল মজুমদারের ওপর হামলা করেন মনিরুজ্জামান জুয়েলসহ কয়েকজন। এরপর যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের অস্ত্রসহ দুটি ছবি ফেসবুকে ভাইরাল হয়। ওই ছবিগুলো নিয়ে জেলাজুড়ে শুরু হয় তীব্র সমালোচনা।

এরপর ১৫ জুলাই জুয়েলের স্ত্রী ফারজানা হক থানায় হাজির হয়ে ৮৬ রাউন্ড গুলিসহ অস্ত্রটি জমা দেন।

পরে ১৭ জুলাই জুয়েলকে একটি চেক ডিজওনার মামলায় গ্রেফতারি পরোয়ানার পরিপ্রেক্ষিতে ঢাকার বনানী থেকে গ্রেফতার করে পুলিশ।

১৮ জুলাই পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে জুয়েল কুমিল্লা কারাগারে রয়েছেন।