ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

কুমিল্লার লাকসামে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২২  

কুমিল্লার লাকসামে ভোরে সড়ক দুর্ঘটনায় হেলাল উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত এবং অপর একজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের চন্দনা বাজারের দক্ষিণে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ওই ব্যক্তির বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার টামটা গ্রামে। তিনি প্রয়াত মুক্তিযাদ্ধা মো. আইউব আলীর ছেলে।

স্থানীয় এলাকবাসী, প্রত্যক্ষদর্শী এবং লাকসাম থানা পুলিশ সূত্রে জানা যায়, পেট্টেবাংলার একটি পিকআপ (নং- ঢাকা মেট্টো-ঠ ১৩-৫৬০০) নোয়াখালীর বেগমগঞ্জ থেকে চাঁদপুরের শাহরাস্তি যাচ্ছিল। পথিমধ্যে চন্দনা বাজারের কাছাকাছি এলে বিকট শব্দে গাড়ির একটি চাকার বিষ্ফোরণ ঘটে। এ সময় গাড়িটি ছিটকে সড়কের পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই একজন মারা যান। অপর একজন আহত হন।

আহত ওই ব্যক্তি গাড়ির চালক বলে জানা গেছে। তবে তাঁর নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য লাকসামের একটি হাসপাতালে নিয়ে যান। দুর্ঘটনার খবর পেয়ে লাকসাম থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এই ব্যাপারে লাকসাম থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. জাকির হোসেন জানান, দুর্ঘটনাটি লাকসাম থানা এলাকায় হলেও বিষয়টি হাইওয়ে পুলিশের আওতায়।

তিনি বলেন, হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এলেই মরদেহ বুঝিয়ে দেয়া হবে। পরবর্তীতে হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিবেন।