ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২২  

কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির ২০২২-২০২৩ সালের ২১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন মো. জহিরুল হক, সাধারণ সম্পাদক  গাজীউল হক সোহাগ ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান। গতকাল দুপুরে কুমিল্লা ক্লাবে ওই কমিটি ঘোষণা করেন সমিতির উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার মো. জুনাব আলী।  


কার্যকরী কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি এম এ আজীজ, মো. বাহাদুরুজ্জামান, মোজাম্মেল হক ভূঁইয়া, নাছির উদ্দিন লিংকন, মো. মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহআলম, আবদুর রহমান, অর্থ সম্পাদক আবদুস সাত্তার টুটুল, দপ্তর সম্পাদক ওমর ফারুক রিপন, সাংস্কৃতিক সম্পাদক নবেন্দ্র বিকাশ সর্বাধিকারী দোলন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. অলিউল্লাহ রিপন, ক্রীড়া সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক রেজাউর রহমান, সমাজকল্যাণ সম্পাদক আশ্রাফ জামিল, সদস্য অহিদুজ্জামান ভূঁইয়া নান্নু, সোহেল সামাদ, মঞ্জুর মাওলা ও সেলিম রেজা। কমিটিতে সাত সদস্যের উপদেষ্টা হলেন- মো. জুনাব আলী, খায়রুল এনাম তৌফিক, কাজী নাজমুস সাদাত, আবদুর রউফ চৌধুরী ফারুক, আমির হোসেন, আবদুল মান্নান ও মো. রফিকুল ইসলাম খান। উল্লেখ্য, ১৯৯০ সালে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতি প্রতিষ্ঠা হয়। গত ৩২ বছর ধরে এই সংগঠন আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।