ব্রেকিং:
মোবাইল ব্যাংকিং: ২২ কোটি গ্রাহকের লেনদেন ১ লাখ ৩০ হাজার কোটি টাকা ইসরায়েলে হামলার পর বাইডেনকে ফোন দিলেন নেতানিয়াহু ৩১ দিন পর বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত তরুণ-তরুণীর ধস্তাধস্তির ভিডিও ভাইরাল, কারা তারা? তরমুজের গায়ে এবার ‘মৌসুম শেষের’ হাওয়া, বেড়েছে দাম চালক-সুপারভাইজারের মৃত্যু নিয়ে গল্প সাজিয়েছেন হেলপার: পুলিশ এবার কুকি-চিনের সহযোগী লাল বম গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ৫০ বস্তা চিনিসহ আ.লীগ নেতা আটক কেএনএফের ৩ সদস্যসহ গ্রেপ্তার ৪ ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজারকে পরিবারের কাছে হস্তান্তর ফোর্বসের বিলিয়নিয়ার প্রকাশ, ধনীদের তালিকায় বাংলাদেশের আজিজ খান ইতালি থেকে সর্বোচ্চ রেমিট্যান্স পাঠিয়ে সম্মাননা পেলেন ৫ বাংলাদেশি বিএনপির ‘বয়কট ভারত’ আন্দোলনের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস ভাড়া কমিয়ে প্রজ্ঞাপন বিশ্ববিদ্যালয়ের সর্বক্ষেত্রে জামায়াতের অনুসারী বেশি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে কুমিল্লা উত্তর জেলা ব্রাহ্মণবাড়িয়ায় হঠাৎ ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম মেট্রোরেল চলাচল স্বাভাবিক বুয়েটে ছাত্রলীগের প্রবেশ: অভিযুক্ত শিক্ষার্থীর সিট বাতিল
  • বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় অজ্ঞান পার্টির ৭ সদস্য আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ মে ২০২৩  

কুমিল্লার লাকসামে তিনটি চোরাই অটোরিকশাসহ অজ্ঞান পার্টির সাত সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে লাকসাম থানায় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ((ক্রাইম অ্যান্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি জানান, লাকসাম পৌরসভার বাতাখালী গ্রামের অটোরিকশা চালক মো. দুলাল মিয়া গত ১৬ মে সন্ধ্যায় চৌদ্দগ্রামে যাত্রী নামিয়ে লাকসাম ফিরছিলেন। পথে নাঙ্গলকোট থেকে অজ্ঞান পার্টির চার সদস্য যাত্রীবেশে ১২০ টাকায় তার রিকশা ভাড়া করেন। আমদুয়ার নামক স্থানে গাড়ি থামিয়ে তারা চা-বিস্কুট খান। এ সময় তাদের একজন রিকশাচালকে চা-বিস্কুট খাওয়ান। তারা পুনরায় যাত্রা শুরু করলে লাকসাম বাইপাস এলাকায় চালক অবচেতন হয়ে পড়েন। পরে এ চক্রের এক সদস্য গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে চালকের পকেটে থাকা নগদ সাড়ে চার হাজার টাকা ও মোবাইল ফোনটি নিয়ে নেন। এরপর দুলাল মিয়াকে খুন্তা স্টিল ব্রিজ সংলগ্ন এলাকায় অচেতন অবস্থায় ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে যান ঐ চক্রের সদস্যরা।

খবর পেয়ে লাকসাম থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় উপজেলার বিজরা এলাকা থেকে আন্তঃজেলা অজ্ঞান পার্টির দলনেতা মো. শাজাহানকে আটক করে। শাজাহান চাঁদপুরের কচুয়া রহিমানগরের পনসাহী জাকির হোসেনের ছেলে। তার নেতৃত্বে আট থেকে ১০ জনের একটি দল কুমিল্লার বিভিন্ন উপজেলা, চট্টগ্রাম, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া জেলায় খাবারের সঙ্গে ক্ষতিকর ওষুধ দিয়ে অচেতন করে মিশুক, অটোরিকশা চালকদের সর্বস্ব লুটে নেয়।

পরে আটককৃত শাজাহানের দেওয়া তথ্যমতে, রোববার রাতে চান্দিনার মাধাইয়া ও মুরাদনগরের নলুয়া চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে তিনটি ব্যাটারি চালিত অটোরিকশা, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ সময় অজ্ঞান পার্টির সদস্য চাঁদপুর রহিমানগরের মিজানুর রহমান ও মাধাইয়ার নুর ইসলাম, কুমিল্লার টমসম ব্রিজ এলাকার মো. মিজান, মুরাদনগরের নহল এলাকার মো. হানিফ, বড়ইয়াকুড়ির শিপন মিয়া এবং চান্দিনার নাওতলা এলাকার সুমন আহমেদকে আটক করা হয়।