ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কুমিল্লায় অভাব সহ্য করতে না পেরে মেয়েকে নিয়ে মায়ের বিষপান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২৩  

স্বামী মারা যাওয়ার পর মানসিক ভারসাম্যহীন মেয়ের চিকিৎসা ব্যয় চালাতে না পেরে মেয়েকে সঙ্গে নিয়ে বিষপান করে আত্মহত্যা করেছেন পারভীন আক্তার (৩৬) নামে এক গৃহবধূ। শনিবার (৩১ ডিসেম্বর) কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- পরমতলা এলাকার মৃত ইব্রাহিমের স্ত্রী পারভীন আক্তার এবং তাদের মেয়ে মীম আক্তার (১৩)। তাদের আরও দুই ছেলে সন্তান রয়েছে।

মৃতরা হলেন- পরমতলা এলাকার মৃত ইব্রাহিমের স্ত্রী পারভীন আক্তার এবং তাদের মেয়ে মীম আক্তার (১৩)। তাদের আরও দুই ছেলে সন্তান রয়েছে।

পারভীনের প্রতিবেশী জোসনা আক্তার বলেন, তিন বছর আগে পারভীনের স্বামী ইব্রাহিম খলিল মারা গেছেন। স্বামী মারা যাওয়ার পর দুই ছেলের ভরণপোষণ আর মানসিক ভারসাম্যহীন মেয়ে মীমের চিকিৎসা ধারদেনা করে চালিয়েছেন পারভীন। কিন্তু চরম অভাব অনটন আর সহ্য করতে না পেরে শনিবার সকালে মেয়েকে নিয়ে বিষপান করেন।

তিনি আরও বলেন, পারভীন নিজে আগে বিষপান করে পরে মেয়ে মীমকে জোর করে বিষ খাওয়ান। এ সময় মেয়ে মীমের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার গৌরিপুরে নিয়ে যাওয়ার সময় রায়পুর নামক স্থানে মা পারভীন মৃত্যুবরণ করেন। পরে কুমিল্লা শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মেয়ে মীম আক্তারও মারা যায়।

মুরাদনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ দুটো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।