ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কুমিল্লায় আরো ৬৯ জনের করোনা শনাক্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

কুমিল্লায় আরো ৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৩০১ জনে।

গতকাল সোমবারের রিপোর্টে সিটি করপোরেশনের ১ জন, আদর্শ সদরের ১ জন ও নাঙ্গলকোটের ১ জনসহ ৩ জনকে মৃত দেখানো হয়েছে।।ফলে মৃত্যু সংখ্যা ৯৪ জন হলো ।

সোমবারের রিপোর্টে ১১ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা হলেন বুড়িচংয়ের ৫ জন ও সদর দক্ষিণের ৬ জন।

নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে- সিটি করপোরেশনে ৩৩ জন, আদর্শ সদরে ৪ জন, চৌদ্দগ্রামে ১১ জন, মুরাদনগরে ১ জন, সদর দক্ষিণে ৪ জন, নাঙ্গলকোটে ১ জন, বরুড়ায় ৮ জন, বুড়িচংয়ে ২ জন, লালমাইয়ে ৩ জন, ব্রাহ্মণপাড়ায় ১ জন ও মনোহরগঞ্জে ১ জন।

সোমবার (২৯ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৩১৬ জন, মুরাদনগর ২৩৮ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ৮৫৪ জন, লাকসামে ১৯১ জন, চান্দিনায় ১৮৮ জন, তিতাসে ৯৩ জন, দাউদকান্দিতে ১৪০ জন, বরুড়ায় ৯২ জন, বুড়িচংয়ে ১৬৯ জন, মনোহরগঞ্জে ৮৮ জন, ব্রাহ্মণপাড়ায় ৫৩ জন, নাঙ্গলকোটে ১৯০ জন, হোমনায় ১১০ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১০০ জন, লালমাইয়ে ৪৭ জন, চৌদ্দগ্রামে ২৫২ জন, আদর্শ সদরে ১২৬ জন, মেঘনায় ২৮ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৮ হাজার ৫৯৭ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ১৬ হাজার ৯৯৬ জনের। এর মধ্যে ৩ হাজার ৩০১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৯৪ জন এবং সুস্থ হয়েছে মোট ১ হাজার ৩১৭ জন।