ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে এসপির ফুলেল শুভেচ্ছা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ জুন ২০২০  

কুমিল্লায় করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করেছেন এসপি সৈয়দ নুরুল ইসলাম। মঙ্গলবার দুপুরে এসপি কার্যালয়ে তাদের বরণ করা হয়। এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এতে উজ্জীবিত করোনাজয়ী পুলিশ সদস্যরা।

জানা যায়, দায়িত্বপালন করতে গিয়ে এ জেলায় পুলিশের ২৮ জন সদস্য করোনা আক্রান্ত হন। এর মধ্যে ২ জন পরিদর্শক (ইন্সপেক্টর), ৩ জন উপ-পরিদর্শক (এসআই), ৫ জন উপ-সহকারী পরিদর্শক (এএসআই) ও ১৮ জন পুলিশ কনস্টেবল রয়েছেন। ১০ জন করোনা জয় করেছেন। মনোবল বাড়াতে মঙ্গলবার দুপুরে এসপি তাদের ফুল দিয়ে বরণ করে নেন। করতালির মাধ্যমে অভিনন্দন জানান। 

সুস্থ্য হওয়া ১০ জনের মধ্যে বরুড়া থানার বিকাশ চন্দ্র ঘোষ নামে একজন এসআই এবং অপর ৯ জন দেবিদ্বার থানায় কর্মরত কনস্টেবল। এছাড়া পুলিশের সঙ্গে কাজে সহযোগিতাকারী এক আনসার সদস্যকেও ফুল দিয়ে বরণ করা হয়। উর্ধ্বতন কর্মকর্তাদের নিয়মিত খোঁজ নেয়ার কারণে দ্রুত সুস্থ হয়েছেন। এভাবে বরণ করে নেয়ায় কাজে মনোবল আরও বৃদ্ধি পাবে এবং জনগণের সেবায় নতুন প্রত্যয়ে কাজ করবেন বলে জানান করোনাজয়ী পুলিশ সদস্যরা। 

সৈয়দ নুরুল ইসলাম জানান, নতুন উদ্যমে করোনা প্রতিরোধে জনগণের জন্য কাজ করতে কর্মস্থলে ফিরে যাচ্ছে করোনাজয়ী পুলিশ সদস্যরা। তাই কৃতজ্ঞতা স্বরূপ তাদেরকে স্বাগত জানানো এবং কর্মরত অন্যান্য সদস্যদের মনোবল বাড়াতে এ আয়োজন করা হয়েছে।