ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২৮২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ মে ২০২০  

কুমিল্লার দেবিদ্বারে এক চিকিৎসক দম্পত্তি এবং দুই স্বাস্থ্যকর্মীসহ জেলায় নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৮২ জনে।  

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ জেলা কমিটির সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। 

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত মোট ৪ হাজার ৯শ’ ৮৬ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ৪হাজার ৫শ’ ৮৪ জনের। এর মধ্যে পজিটিভ এসেছে ২শ’ ৮২ জনের। এর মধ্যে সুস্থ হয়েছে ৪৯ জন। আর মারা গেছেন ১২ জন। 

রোববার নতুন করে করোনায় আক্রান্ত ১৭ জনের মধ্যে সিটি কর্পোরেশনের দুইজন, দেবিদ্বার উপজেলায় ছয়জন, মুরাদনগরের চারজন, হোমনা, তিতাস, চান্দিনা, দাউদকান্দি ও আদর্শ সদরের একজন করে আক্রান্ত হয়েছেন। 

স্বাস্থ্য কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানান, দেবিদ্বার উপজেলায় যে ছয়জন আক্রান্ত হয়েছেন তার মধ্যে চিকিৎসক স্বামী স্ত্রী ও একজন স্বাস্থ্যকর্মীও রয়েছেন। এছাড়া তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মীও রয়েছেন। কুমিল্লার আদর্শ সদর উপজেলার দৌলুতপুরে যে বৃদ্ধ গতকাল মারা গেছেন তার রিপোর্ট রোববার পজিটিভ এসেছে। তবে তার পুরো পরিবারের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে এই স্বাস্থ্য কর্মকর্তা জানান।