ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় গণপরিবহনে চাঁদাবাজি, আটক ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ জুন ২০২০  

কুমিল্লা নগরীর জাঙ্গালিয়া আন্তজেলা বাস টার্মিনাল এলাকার সড়কে গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব। 

রোববার দুপুরে অভিযান চালিয়ে চাঁদা আদায়কারী চক্রের এ তিন সদস্যকে আটক করা হয়।  

আটকরা হলেন, কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার ভূশ্চি গ্রামের আবু তাহেরের ছেলে মো. আবির, কোতয়ালি থানার টমছম ব্রিজ এলাকার তাজুল ইসলামের ছেলে মো. দেলোয়ার হোসেন ও বরুড়া থানার দেওরা গ্রামের আবুল আবুল বাশারের ছেলে মো. আলামিন হোসেন।

কুমিল্লা র‌্যাব ১১, সিপিসি-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, জাঙ্গালিয়া বাস টার্মিনালের বাইরে সড়কের উপরে গণপরিবহন থামিয়ে ভয়-ভীতি দেখিয়ে ভুয়া রশিদের মাধ্যমে চাঁদা আদায় করে আসছিল একটি চক্র। সোমবার চাঁদাবাজি করার সময় ওই চক্রের তিন সক্রিয় সদস্যকে হাতেনাতে আটক করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের দুই হাজার ৯০০ টাকা, চাঁদা আদায়ের ভুয়া রশিদ ১৬০টি এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটকদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় মামলা হয়েছে।