ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় গরু চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ মে ২০২৩  

কুমিল্লার বরুড়ায় আন্তঃজেলা গরু চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় একটি পিকআপসহ চারটি গরু উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) রাতে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহমেদ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- মো. নুরুল ইসলাম শাহিন (৩১), মো. জামাল হোসেন (৩৫), মোবারক হোসেন (৩৬), মো. বাদল মিয়া (৫৬) ও মো. ইয়াছিন (৪৪)।

Comilla-(2).jpg

ফিরোজ আহমেদ জানান, ১ মে উপজেলার জয়কামতা গ্রামের আব্দুল মালেকের গোয়ালঘর থেকে ছয়টি গরু চুরি হয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে বরুড়া থানায় মামলা করেন। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকা, আদর্শ সদর উপজেলার দিদার মার্কেট ও চৌদ্দগ্রামে অভিযান চালিয়ে আন্তঃজেলা গরু চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেওয়া তথ্যমতে চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ও চারটি গরু উদ্ধার করা হয়।