ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় চার হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১  

কুমিল্লায় চার হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার। সোমবার প্রধানমন্ত্রীর দেয়া উপহার নিয়ে আশ্রয়ণ প্রকল্প ও বস্তিতে যান জেলা প্রশাসক মো. কামরুল হাসান। সেখানে গিয়ে তিনি এ তথ্য জানান।

কুমিল্লা নগরীর রাজাপাড়া আবাসন প্রকল্প, নগরীর গুরুত্বপূর্ণ স্থান ও কয়েকটি বস্তিতে ৩৫৫টি পরিবারের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শাহাদাত হোসেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ ও মারুফ হাসান প্রমুখ।

জেলা প্রশাসক মো. কামরুল হাসান বলেন, কুমিল্লায় চার হাজার পরিবার প্রধানমন্ত্রীর উপহার পাবে। গত তিনদিনে ১১শ’ পরিবারের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরণ করেছি। দ্রুত সবার মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেবো। আমাদের প্রস্তুতি আছে, যদি প্রয়োজন হয় উপহার সংখ্যা আরো বাড়ানো হবে।