ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় জানালা ভেঙ্গে পালালো করোনা রোগী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

মুরাদনগরে করোনা ভাইরাসে আক্রান্ত এক রোগীর ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার কাজিয়াতল গ্রামে এই ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া রোগী কাজিয়াতল গ্রামের কালু মিয়ার ছেলে মিজানুর রহমান। তিনি কিছুদিন পূর্বে নারায়নগঞ্জ থেকে এলাকায় এসেছিলেন।
জানা যায়, কাজিয়াতল গ্রামের মিজানুর রহমানের করোনা শনাক্তের পর শুক্রবার সকালে আক্রান্তের বাড়ীসহ আশেপাশের ১৬টি বাড়ী লকডাউন করে প্রশাসন। শুক্রবার রাতের কোন এক সময় লকডাউন থাকা সত্বেও ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যায় সে। এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যাক্তির পালিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।


শুক্রবার সকালে মুরাদনগরে প্রথমবারের মত দুজন করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়। নিশ্চিত করেছেন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ নাজমুল আলম। একজন দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের অপরজন রামচন্দ্রপুর বাজারের ব্যবসায়ী ও বাঙ্গরাবাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঠালিয়াকান্দা গ্রামের বা;সিন্দা।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, পালিয়ে যাওয়া ব্যক্তির অবস্থান নিশ্চিত করে তাকে খুজে বের করতে কাজ করছে পুলিশ।