ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় জুয়ার আসরে পুলিশের অভিযান, নগদ টাকাসহ আটক ১২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২১  

কুমিল্লা ডিবির একটি দল মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে নগরীর ধর্মপুর এলাকা থেকে ১২ জুয়ারীকে আটক করেছে। এসময় জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

কুমিল্লার এসপি ফারুক আহমেদের সার্বিক দিক নির্দেশনায় নগরীর ধর্মপুর ও রেলগেইটের আশেপাশের জুয়ার আসরগুলোতে ডিবির ওসি আনোয়ারুল আজিমের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মঞ্জুর কাদের ভূইয়া, এস আই শাহিন কাদির সঙ্গীয় ফোর্সসহ সাড়াঁশি অভিযান পরিচালনা করেন।

এসময় জুয়া খেলার অভিযোগে ১২ জুয়ারীকে আটক করে। অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদী ও নগদ ৪৭ হাজার ৫৫০ টাকা উদ্ধার করে পুলিশ।

আটকরা হলেন- মো. দুলাল, আক্তার হোসেন, মো. মাসুদ রানা, এরশাদ আলী, মো. রানা, মো. রাসেল মিয়া, রওশন আলী, ইব্রাহিম খলিল, মো. সুমন মিয়া, মো. ইকবাল হোসেন স্বপন, মো. রুবেল মিয়া এবং জুয়ার আসর পরিচালনাকারি মো. শাকিল হোসেন।

পুলিশের এ অভিযানকে এলাকাবাসী স্বাগত জানিয়ে বলেন, জুয়ার আসরগুলোর কারণে এলাকার যুব সমাজ ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছিলো। তাছাড়া করোনা পরিস্থিতিতে লোকজন একত্রিত হয়ে জমাট বাঁধার কারণে সংক্রমণ বৃদ্ধির ঝুঁকি ছিলো।

এসপি ফারুক আহমেদ বলেন,  জুয়া ও মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যহৃত থাকবে।