ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় টানা দুইদিন আক্রান্তের হার ১০শতাংশের নিচে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

কুমিল্লায় বৃহস্পতি ও শুক্রবার এ দুইদিনে করোনায় আক্রান্তের হার ১০ শতাংশের নিচে নেমে এসেছে।

বৃহস্পতিবার ২০১টি নমুনার ফল পাওয়া যায়। ওইদিন করোনা শনাক্ত হয় ১৮ জনের। নমুনার ফল পাওয়ার বিপরীতে আক্রান্তের হার ছিল আট দশমিক নয় ছয় শতাংশ। এদিকে শুক্রবার ফল আসে ১৬৭টি নমুনার। করোনা শনাক্ত হয় ১৬জনের। আক্রান্তের হার নয় দশমিক পাঁচ আট শতাংশ।

কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, শুক্রবার কুমিল্লা সিটি করপোরেশনে ১১জন, বরুড়া ও বুড়িচংয়ে দুইজন করে এবং আদর্শ সদরে একজনের করোনা শনাক্ত হয়। শুক্রবার কুমিল্লা সিটি করপোরেশনে ১০জন করোনা রোগী সুস্থ হয়েছেন। জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয় ছয় হাজার ৯১৫জনের। সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৩৯২জন। মোট আক্রান্তের বিপরীতে সুস্থতার হার প্রায় ৭৮শতাংশ। এদিন মারা গেছেন একজন করোনা রোগী। তাঁর বাড়ি মুরাদনগর উপজেলায়। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮১জন। জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২হাজার ৬৫৯জনের। নমুনার ফল এসেছে ৩১হাজার ৮৬৭টি।