ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কুমিল্লায় থামছে না করোনার সংক্রমণ, একদিনে আক্রান্ত ১৫৮

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

কুমিল্লায় করোনাভাইরাসের সংক্রমণ থামছেই না। রবিবার (২৮ জুন) বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগ থেকে সরবরাহকৃত তথ্যে নতুন করে আরও ১৫৮ জনের করোনা পজিটিভ হওয়ার খবর দেয়া হয়েছে।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে তিন হাজার ২৩২ জনে। নতুন করে তিনজনের মৃত্যুর পর এ সংখ্যা এখন ৯১ জনে দাঁড়াল। রবিবার বিকেলে কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার বিকেল পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুসারে নতুন করে ১৫৮ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে সিটি করপোরেশন- ৫৫, আদর্শ সদর- ১০, মুরাদনগর- ১৮, সদর দক্ষিণ- ২১, নাঙ্গলকোট- ১৭, বরুড়া- ৫, বুড়িচং- ৯, চৌদ্দগ্রাম- ১০, দাউদকান্দি- ১, লালমাই- ১, দেবিদ্বার- ১০ ও ব্রাহ্মণপাড়ায় – ১ জন।