ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় নতুন আক্রান্ত ৩৫

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৩৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার দুইশ আটজনে দাঁড়াল। কুমিল্লা জেলার সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

রোববার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেইজের আপডেট অনুযায়ী-কুমিল্লা জেলা সদরসহ অন্যান্য উপজেলা থেকে এ পর্যন্ত ২৪,৫৪০ জনের নমুনা গ্রহণ করা হয়েছে। রিপোর্ট এসেছে ২৪,৪৫২ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে পজিটিভ এসেছে ৫,২০৮ জনের । 

এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ৩,১৭৪ জন আর মারা গেছে ১৩৫ জন। রোববার নতুন করে আক্রান্ত ৩৫ জনের মধ্যে ১৪ জনই কুমিল্লা নগরীর। অন্যরা হলো, চৌদ্দগ্রামে ১, আদর্শ সদরে ৩, বরুড়া ৭, সদর দক্ষিনে ৩, ব্রাক্ষনপাড়ায় ১ ও নাঙ্গলকোটে ৬ জন আক্রান্ত হয়েছে। এ দিন কুমিল্লা নগরীতে ৪৫ জন, সদর দক্ষিণে ৮, আদর্শ সদরে ৭ ও নাঙ্গলকোটে ৪ জনসহ ৬৪ জন সুস্থ হয়েছে। এ নিয়ে মোট সুস্থ হয়েছে ৩,১৭৪ জন। আর এ দিন কুমিল্লা নগরীতে ২ জনসহ এ পর্যন্ত মোট মারা গেছে ১৩৫ জন।