ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

কুমিল্লায় নতুন করে ১৩৭ জন করোনায় আক্রান্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ জুলাই ২০২০  

কুমিল্লায় নতুন করে ১৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ৩ হাজার ৬৯৯ জন

জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো.শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ৭৯ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত ১ হাজার ৬১৩ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন তিনজন। এ নিয়ে জেলায় ১০৩ জন মারা গেছেন। 

জেলা সিভিল সার্জন অফিস সূূত্র জানায়, ১৯ হাজার ৪৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৮ হাজার ৬৭৩ জনের। করোনা পজিটিভ এসেছে ৩ হাজার ৬৯৯ জনের। 

বৃহস্পতিবার প্রাপ্ত ৪৩৬ টি রিপোর্টের মধ্যে করোনা পজিটিভ এসেছে ১৩৭ জনের। 

নতুন ৬২ জনের মধ্যে কুমিল্লা মহানগরীতে ১৬ জন, আদর্শ সদরে আটজন, বরুড়ায় ১১ জন, সদর দক্ষিণে চারজন, লাকসামে ছয়জন, নাঙ্গলকোটে সাতজন, লালমাই আটজ, চান্দিনায় চারজন, মনোহরগঞ্জে আটজন, হোমনায় ১৫ জন, তিতাসে চারজন, দাউদকান্দিতে একজন, চৌদ্দগ্রামে ২৬ জন, বুড়িচংয়ে তিন জন, মেঘনায় পাঁচজন, মুরাদনগরে আটজন ও ব্রাক্ষণপাড়ায় তিনজন রয়েছেন। 

বৃহস্পতিবার কুমিল্লা নগরীতে ৪৯ জন, বুড়িচংয়ে ৬ জন, মনোহরগঞ্জে ১৪ জন, আদর্শ সদরে সাতজন ও মুরাদনগরে তিনজনসহ ৭৯ জন সুস্থ হয়েছে। এই পর্যন্ত সুস্থ হয়েছে ১ হাজার ৬১৩ জন। এ পর্যন্ত  কুমিল্লা নগরী, চৌদ্দগ্রাম ও ব্রাক্ষণপাড়ায় একজন করে তিনজন মারা গেছেন।  ফলে জেলায় মোট  মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১০৩ জনে।