ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় নতুন করোনা আক্রান্ত ১২১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ জুন ২০২০  

কুমিল্লা নগরীতে ১১ জনসহ নতুন করে জেলায় ১২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ২ হাজার ৯৯৪ জন। 

বৃহস্পতিবার জেলার ডেপুটি সিভিল সার্জন ডা.মো.শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি জানান গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় করোনায় ১৫১ জন সুস্থসহ এ পর্যন্ত ১ হাজার ১৯১ জন সুস্থ হয়েছেন। আর এ সময়ে ২ জনসহ মোট ৮৭ জন মারা গেছেন। 

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার পর্যন্ত কুমিল্লা নগরীসহ পুরো জেলা থেকে ১৭ হাজার ৭২৮জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৫ হাজার ৯৫০জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে করোনা পজিটিভ এসেছে ২ হাজার ৯৯৪ জনের। 

নতুন আক্রান্ত ১২১ জনের মধ্যে রয়েছেন নগরীর ১১ ,মুরাদনগরের ৪, হোমনার ২০,দাউদকান্দির ২০, চান্দিনার ৮, দেবিদ্বারের ১, তিতাসের ১৪, লাকসামের ১৫, মেঘনার ৩, মনোহরগঞ্জের ৭, নাঙ্গলকোটের ১৩, বুড়িচংয়ের ৮ ও লালমাইয়ের ৫ জন।

বৃহস্পতিবার কুমিল্লা নগরীতে ৯৪, বুড়িচংয়ে ২, চৌদ্দগ্রামে ১, বরুড়ায় ৩৩, আদর্শ সদরে ১২, নাঙ্গলকোটে ৫, মেঘনায় ২ ও মনোহরগঞ্জে ২ জনসহ ১৫১জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত  মোট  সুস্থ হয়েছেন ১ হাজার ১৯১ জন।  আর এ দিন দেবিদ্বার ও আদর্শ সদরে ১ জন করে ২  জন মারা গেছেন।  আর নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৮৭ জনে।