ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কুমিল্লায় নতুন করোনা আক্রান্ত ৬২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ জুলাই ২০২০  

কুমিল্লা নগরীতে বুধবার ২৩ জনসহ নতুন করে ৬২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৫৬২ জন।

কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো.শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় করোনায় ৭৯ জন সুস্থসহ এ পর্যন্ত ১ হাজার ৫৩২ জন সুস্থ হয়েছেন আর জেলায় মোট ১০০ জন মারা গেছেন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বুধবার পর্যন্ত কুমিল্লা নগরীসহ পুরো জেলা থেকে ১৯ হাজার ১৩৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৮ হাজার ২৩৭ জনের। করোনা পজিটিভ এসেছে ৩ হাজার ৫৬২ জনের। বুধবার  প্রাপ্ত ২৯৫টি রিপোর্টের মধ্যে করোনা পজিটিভ এসেছে ৬২ জনের।

নতুন আক্রান্তের মধ্যে নগরীর ২৩, বরুড়ার ৩, সদর দক্ষিণের ২, লাকসামের ৩, নাাঙ্গলকোটের ২, লালমাইয়ের ১, চান্দিনার ১৩, মনোহরগঞ্জের ২, হোমনার ২, তিতাসের ১, দাউদকান্দির ২ ও দেবিদ্বারের ৬ জন রয়েছেন। 

বুধবার নগরীতে  ৪৫, সদর দক্ষিণে ৪, দেবিদ্বারে ১, বুড়িচং ৭, লালমাইয়ে ৪, নাঙ্গলকোটে ১৫ ও  মনোহরগঞ্জে ৩ জনসহ ৭৯ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত  মোট  সুস্থ হয়েছেন ১ হাজার ৫৩২ জন। আর  এ পর্যন্ত জেলার মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১০০ জনে।