ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় প্রথম ভ্যাকসিন নিলেন ডিসি আবুল ফজল মীর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২১  

কুমিল্লায় প্রথম করোনা ভ্যাকসিন নিলেন জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীর। জেলা প্রশাসকের সাথেই কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে স্থাপিত করোনা ভ্যাকসিনেশন বুথে টিকা নেন তাঁর সহধর্মিনী শেখ মনিরা নাজনীন। জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ, শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস সালাম।

জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীর টিকা নেয়ার পর সাংবাদিকদের জানান,  এছাড়া ‘গত বছরের মার্চ থেকে বাংলাদেশসহ করোনা মহামারিতে আক্রান্ত হয়। সারা পৃথিবী করোনা আমরা ভাবিনি এত দ্রুত টিকা পাবো। আমরা প্রান্তিক পর্যায়ে টিকা পাচ্ছি। আমরা আশা করছি এই টিকা প্রাদানের মাধ্যমে পৃথিবী থেকে দ্রুত করোনা নির্মূল হবে।’

জেলা পুলিম সুপার ফারুক আহমেদ জনান, আমরা কুমিল্লায় সময় মত ভ্যাকসিনেশন শুরু করতে পেরেছি এবং ভ্যাকসিন নিয়েছি এত আমরা খুশি।

জেলা সিভিল সার্জন নিয়াতুজ্জামান জানান, প্রত্যাশার চেয়ে বেশি মানুষ ভ্যাকসিন নিতে এসেছে। করোনা ভ্যাকসিন নিয়ে যে গুজব ছিলো যে মানুষ ভ্যাকসিন নিতে আসবে না তা উড়ে গেছে। প্রতিদিন আমরা ৬শ -৭শ জনকে একটি বুথে ভ্যাকসিন দিতে পারবো।

জেলা সিভিল সার্জন কার্যালয় ছাড়াও একই সাথে কুমিল্লা সিএমএইচ, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালহ বিভিন্ন উপজেলায় ভ্যাকসিনেশন কার্যক্রম আজ সকাল থেকে শুরু হয়।

এর আগে ৩১ জানুয়ারি কুমিল্লায় ২ লাখ ৮৮ হাজার ডোজ করোনা ভ্যাকসিন এসে পৌছায়। আজ ৭ তারিখ ভোর বেলা উপজেলাসহ বিভিন্ন বুথে ভ্যাকসিন পাঠিয়ে এই কার্যক্রম শুরু করা হয়। কুমিল্লা থেকে প্রথম পর্যায়ে ১ লাথ ৩৪ হাজার ১২৫ জনের ভ্যাকসিনেশনের চাহিদা দেয় জেলা স্বাস্থ্য বিভাগ।