ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় প্রাইভেটকারে মিললো ৯৯০ বোতল ফেনসিডিল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ নভেম্বর ২০২২  

কুমিল্লায় প্রাইভেটকার থেকে ৯৯০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২ নভেম্বর) ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মোঃ মাইনুদ্দিন (২৩) নামে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। গ্রেফতার মাইনুদ্দিন সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর গ্রামের মৃত আবুল মিয়ার ছেলে।

অপরদিকে বুধবার সকালে সুয়াগাজী এলাকায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও বিদেশি মদসহ আরো ২ ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। এসময় উদ্ধার করা হয় ১৩ কেজি গাঁজা ও এক বোতল বিদেশি মদ। গ্রেফতারকৃতরা হচ্ছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রামরাই গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মোঃ আমির হোসেন আকাশ (১৯);  এবং একই উপজেলার তারাশাইল দৌলতপুর গ্রামের মোঃ শাহজাহানের ছেলে মোঃ ইউসুফ (২৫)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

পৃথক  অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার সিনিয়র সহকারী পরিচালক আশরাজ্জুমান। তিনি জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ ও ক্রয়-বিক্রয় করে আসছিল। এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।