ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

কুমিল্লায় ফিলিং স্টেশনে আগুন, প্রাইভেটকার ভস্মীভূত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২১  

কুমিল্লা-চাঁদপুর সড়কের লালমাইতে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে একটি প্রাইভেটকার পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার (২৩ আক্টোবর) বিকেলে লালমাই উপজেলার কাপাসতলা এলাকায় ‌‘বিসমিল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে’ কমপ্রেসার বিস্ফোরণ হয়ে এ আগুন লাগার ঘটনা ঘটে। সদর দক্ষিণ চৌয়ারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মীর মোহাম্মদ মারুফ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও সার্ভিস সূত্র জানায়, লালমাই উপজেলার কাপাসতলা এলাকায় ‘বিসমিল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে বিকেল সাড়ে ৩টার দিকে কমপ্রেসার বিস্ফোরণে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুনে একটি প্রাইভেটকার পুড়ে যায়। খবর পেয়ে কুমিল্লা সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে প্রাইভেটকারটি পুড়ে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মীর মোহাম্মদ মারুফ জানান, ফিলিং স্টেশনের কমপ্রেসার বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে তাদের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।