ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় বাসচাপায় প্রাণ গেল এরশাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ মে ২০২৩  

কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় এরশাদ নামে এক দিনমজুর নিহত হয়েছেন। 

মঙ্গলবার বিকেলে মহাসড়কের চৌদ্দগ্রামের ডাক বাংলো নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত এরশাদ পৌরসভার সোনাকাটিয়া গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে। 

জানা গেছে, বিকেলে একটি ধান মাড়াই মেশিন নিয়ে যাচ্ছিলেন এরশাদ। এ সময় মহাসড়কের চৌদ্দগ্রামের ডাক বাংলো নামকস্থানে পৌঁছালে ফেনীগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় বাসটি দ্রুতগতিতে পালিয়ে যায়। 

পরে উত্তেজিত জনতা মহাসড়কে এসে চট্টগ্রাম ও ঢাকামুখী ১৫টি স্টারলাইন পরিবহনের বাস প্রায় একঘণ্টা অবরোধ করে রাখে। এ সময় তারা বাসটির চৌদ্দগ্রাম কাউন্টারে তালা ঝুলিয়ে দেয়। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা ও মিয়াবাজার হাইওয়ে থানার পুলিশ এসে উত্তেজিত জনতাকে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে গাড়িগুলো ছেড়ে দেয়। 

মিয়াবাজার হাইওয়ে থানার ওসি এসএম লোকমান হোসেন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় উত্তেজিত জনতা মহাসড়ক বেরিকেড দিয়ে স্টারলাইন পরিবহনের বেশকিছু বাস আটকে রাখে। পরে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে গাড়িগুলো ছেড়ে দেয় উত্তেজিত জনতা। 

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উত্তেজিত জনতাকে সুষ্ঠু বিচারের আশ্বাস দেওয়া হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।