ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২১  

কুমিল্লা খেতে বসে বিদ্যুৎস্পৃষ্টে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। জেলার লালমাই উপজেলার রসুলপুরে গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আবদুল্লাহ আল খিদরী লালমাই উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক ছিলেন। তিনি বাকই উত্তর ইউনিয়নের রসুলপুর গ্রামের প্রবাসী আবদুল আউয়ালের ছেলে।

জানা যায়, খিদরিরা দুই ভাই ও এক বোন। বাবা ও ছোট ভাই প্রবাসী। বোনকে নিয়ে গ্রামে থাকতেন তার মা। করোনায় তিনি গ্রামে আসার পর আর কলেজের উদ্দেশ্যে ঢাকায় যাওয়া হয়নি। তিনি বর্তমানে ঢাকা কলেজের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী।

লালমাই উপজেলা ছাত্রলীগ ও তার পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১টার দিকে খিদরী খাবার খেতে রান্না ঘরে যান। সেখানে তিনি ঘরের একটি বৈদ্যুতিক তার খোলা অবস্থায় পড়ে থাকতে দেখেন। দেখেই তারটি সরাতে কাছে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে খিদরীর মা সুইচ বন্ধ করেন এবং চিৎকার দিলে আশেপাশের সবাই এসে লাকসাম জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান খিদরী।

লালমাই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি বলেন, আবদুল্লাহ আল খিদরীর মতো ছাত্রলীগ নেতা বানানো সহজ ব্যাপার নয়। সে খুবই ভদ্র এবং মেধাবীও ছিল। আমরা ছাত্রলীগ পরিবার খিদরীর মৃত্যুতে শোকাহত।

লালমাই উপজেলা ছাত্রলীগ সভাপতি  শাহ পরান সওদাগর বলেন, খিদরীর মাঝে অসম্ভব রকম দক্ষতা ছিল। সে যে কাউকে খুব তাড়াতাড়ি আপন করে নিতে পারতো। যার কারণে সবাই তাকে খুবই পছন্দ করতো। আমাদের এই উজ্জ্বল নক্ষত্রের জায়গাটা আর পূরণ হবে না। আমরা তার মৃত্যুতে শোকাহত।