ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ভাতিজার হাতে চাচি খুন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ মার্চ ২০২১  

কুমিল্লার বরুড়া উপজেলার পয়েলগাছা হাটাপুকুরিয়া গ্রামে আপন ভাতিজার হাতে খুন হয়েছেন চাচি।সোমবার সকালের দিকে ভাতিজা শাহাজাহান (২৫) পাথরের শিল দিয়ে আঘাত করে চাচি জমিলা বেগমকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এর আগে গতকাল রোববার উপজেলার আদ্রা ইউনিয়নে আপন ভাতিজার হাতে চাচা শাহাজাহান খুন হন। এর একদিন পর একই উপজেলায় আপন ভাতিজার হাতে চাচি খুনের ঘটনা ঘটলো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকালে হাটাপুকুরিয়া গ্রামের আব্দুল করিমের ছেলে শাহজাহান বাড়িতে এসে পারবারিক বিষয়ে চেচামেচি শুরু করে। এক পর্যায়ে তার চাচি জমিলা বেগম (৫০) তাকে কিছু বিষয় জিজ্ঞাসা করলে শাহজাহান উত্তেজিত হয়ে ঘর থেকে পাথরের শিল এনে চাচির মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই জমিলার মৃত্যু হয়। জমিলা বেগম একই গ্রামের তোরাব আলীর স্ত্রী।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার জানান, ঘাতক শাহজাহানকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিকাল সাড়ে ৪টায় এসআই আনিছুর রহমান বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।