ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ভারতীয় শাড়ি ও থ্রি-পিসসহ গ্রেফতার ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩  

কুমিল্লায় ভারতীয় শাড়ি ও থ্রি-পিসসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৮ মার্চ) সদর দক্ষিণ উপজেলার জোড়কানন এলাকায় একটি প্রাইভেট কার থেকে ভারতীয় অবৈধ মালামাল গুলো উদ্ধার করা হয়। সন্ধ্যায় এসব তথ্য জানিয়েছেন সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

গ্রেফতার যুবক মিজানুর রহমান (৩২) সদর দক্ষিণ উপজেলার মুড়াপাড়া গ্রামের সুলতান মিয়ার ছেলে।

পুলিশ কর্মকর্তা দেবাশীষ জানান, প্রাইভেটকারে ৬০টি ভারতীয় থ্রি পিস এবং ২৮টি ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়েছে। এসময় গাড়িতে থাকা চালক পুলিশ দেখে গাড়ি রেখে পালিয়ে গেছে। তবে বহনকারী মিজানুরকে পুলিশ গ্রেফতার করে। ভারতীয় এসব মালামালের কোনো বৈধ কাগজপত্র দেখাতে না পারায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে চোরাচালানের মামলা দায়ের করা হয়েছে। তাকে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।