ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

কুমিল্লায় মলম পার্টির তিন সদস্য আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২  

কুমিল্লায় মলম পার্টির সক্রিয় তিন সদস্যকে আটক করেছে মেঘনা থানা পুলিশ। শুক্রবার (২৬ আগস্ট) জেলার মেঘনা উপজেলার মানিকারচর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮ আনা পাকা (গলানো) স্বর্ণ উদ্ধার করা হয়।

আটক হওয়া মলম পার্টির সদস্যরা হলেন, মেঘনা উপজেলার মানিকারচর গ্রামের মো. সবুজ মিয়ার ছেলে সাকিব হাসান (২১), শিকিরগাঁও এর মো. বাদল মিয়ার ছেলে মো. মুন্না (১৮) ও মাতাবেরকান্দি গ্রামের সত্য চন্দ্র দাসের ছেলে বিপ্লব দাস (২৫)। 

শুক্রবার রাতে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন মেঘনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছমি উদ্দিন।

ওসি বলেন, আটক হওয়া মলম পার্টির তিন সদস্যকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে।