ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় মোজাফফর আহমদের তৃতীয় জানাজা সম্পন্ন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯  

মুজিবনগর সরকারের উপদেষ্টা পরিষদ সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদের তৃতীয় জানাজা সম্পন্ন হয়েছে। 

কুমিল্লা টাউন হল মাঠে রোববার সকাল ১০টায় এ জানাজা হয়।

এ সময় কুমিল্লা টাউন হল মাঠে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। এর আগে ঢাকা থেকে মুজাফ্ফর আহমেদের মরদেহ কুমিল্লায় নিয়ে আসা হয়। 

জানাজায় ইমামতি করেন কান্দিরপাড় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মো. ইব্রাহিম। এ সময় উপস্থিত ছিলেন- মো. আবুল ফজল মীর, এসপি সৈয়দ নুরুল ইসলামসহ সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ছাড়াও বিপুল সংখ্যক মুসল্লি। 

তৃতীয় জানাজা শেষে তার মরদেহ নেয়া হচ্ছে কুমিল্লার দেবিদ্বারে তার নিজ বাড়িতে। সেখানে বাদ জোহর চতুর্থ ও শেষ জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।