ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কুমিল্লায় যুবলীগ নেতা হত্যাকাণ্ড রাজনৈতিক নয়: পুলিশ সুপার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ মে ২০২৩  

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন হত্যার ঘটনায় ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন জামালের স্ত্রী পপি আক্তার। মামলার এজাহারে ৯ জনের নাম উল্লেখ করা হয়েছে,  বাকিরা অজ্ঞাত। গত ৩০ এপ্রিল রাতে দাউদকান্দি উপজেলার গৌরাীপুর বাজারে প্রকাশ্যে জামাল হোসেনকে গুলি করে হত্যা করা হয়। ঘটনার দুই দিন পর থানায় মামলা দায়ের করা হয়। তদন্তের স্বার্থে মামলায় অভিযুক্তদের নাম জানানো হচ্ছে না বলে জানিয়েছে জেলা পুলিশ সুপার আবদুল মান্নান। 

পুলিশ সুপার আবদুল মান্নান জানান, জামাল হোসেন হত্যাকা- কোন রাজনৈতিক হত্যাকা- নয়। তবে কি কারণে এই হত্যাকান্ড তা খুব শীঘ্রই বের হয়ে আসবে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। 

এদিকে রাজনৈতিক পরিচয়ের ব্যাক্তিদের উপর হামলার ঘটনার বিষয়ে পুলিশ সুপার বলেন, রাজনৈতিক কোন লোকজনও যদি সীমা লঙঘন করে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

জামাল হোসেন হত্যাকান্ডের পর তার ছেলে জয় জানিয়েছিলেন, রাজনৈতিক কারনেই খুন হয়েছেন জামাল হোসেন। তবে পুলিশ বলছে- খুনের কারণ ভিন্ন। জানা গেছে, রাজনৈতিক প্রতিপত্তি, গৌরীপুর বাজারে আধিপত্য, খুনের মামলার সাক্ষ্যসহ বিভিন্ন কারণে জামাল হোসেনের একাধিক প্রতিপক্ষ ছিলো।  সবগুলো বিষয় চুলচেরা বিশ্লেষণ করা হচ্ছে বলে জানিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এই খুনের ঘটনা নিয়ে পুলিশ, র‌্যাব, সিআইডি ও পিবিআই তদন্ত করছে।