ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় হাত-পায়ের রগ কেটে ব্যবসায়ীকে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ মার্চ ২০২১  

কুমিল্লার বরুড়ায় হাত-পায়ের রগ কেটে সোহেল নামে এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মো. সোহেল জেলার বরুড়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মৃত জাফর আহমেদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার। তিনি জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতকদের আটক করতে অভিযান শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১১টার দিকে সোহেল লাকসাম উপজেলার মোদাফফরগঞ্জ বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে ফিরছিলেন। সেখানে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, সোহেল পার্শ্ববর্তী মোদাফফরগঞ্জ বাজারের একটি ভেরাইটিজ স্টোরের ব্যবসা করতেন। রাতে বাড়ি ফেরার পথে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।