ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কুমিল্লায় হোস্টেলের পিছনে মিলল স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লার কোটবাড়ির গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলের হোস্টেলের পিছনে থেকে বৃহস্পতিবার বিকেলে এক ঝুলন্ত স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মৃত স্কুলছাত্র মো. সাব্বির কুমিল্লার চৌদ্দগ্রামের যশপুর গ্রামের প্রবাসী হুমায়ন কবির মোল্লার ছেলে। তিনি কোটবাড়ি গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ছিলেন। বড় ভাই সৈকতের সঙ্গে স্কুলের হোস্টেলে থেকে পড়াশুনা করতেন সাব্বির। 

মৃতের মামা নাজমুল হুদা মোল্লা জানান, সাব্বির ও তার বড় ভাই সৈকত গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলে পড়ার সুবাধে স্কুলের হোস্টেলের দোতলার ২০২ নম্বর কক্ষে থাকতেন। সাব্বির কয়েকদিন আগে পিএসসি পরীক্ষা দিয়েছেন। আর বড় ভাই সৈকত ওই একই স্কুলে নবম শ্রেণিতে পড়ছেন। 

তিনি জানান, বৃহস্পতিবার গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুল হোস্টেলের পিছনে সাব্বিরের মরদেহ ঝুলন্ত দেখে তার সহপাঠীরা স্কুল শিক্ষকদের জানায়। পরে শিক্ষকরা কোটবাড়ি পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। 

স্কুলের প্রধান শিক্ষক মো. তাজুল ইসলাম জানান, তিনি একটি কাজে ঢাকায় আছেন। একজন ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনা স্কুল থেকে শিক্ষকরা তাকে জানিয়েছে। ঘটনা শুনেই কুমিল্লা সিটি কর্পোরেশনের স্থানীয় ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও দক্ষিণ উপজেলার ইউএনওকে বিষয়টি জানিয়েছি। স্কুলছাত্র কিভাবে মারা গিয়েছে, তদন্ত পর সঠিক কারণ জানা যাবে। 

কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি (তদন্ত) অমল কৃষ্ণ ধর বলেন, বিকেল সাড়ে ৪টায় কোটবাড়ি গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলের হোস্টেলের পিছন থেকে সাব্বিরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ  ঘটনায় এখনো কোন মামলা বা অভিযোগ দেয়া হয়নি।