ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ১২৬ বোতল ফেনসিডিলসহ ৩ নারী মাদক কারবারি গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩  

কুমিল্লায় ১২৬ বোতল ফেনসিডিলসহ দুই বোনসহ ৩ নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে ১১ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (২৪ মার্চ) রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন টমছম ব্রিজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

 

র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন— নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার পিলকুনি গ্রামের মৃত আব্দুল খালেকের মেয়ে শিউলি বেগম (৪৬) ও সিমা বেগম (৪০) এবং তাদের সহযোগী জেলার দেবিদ্বার উপজেলার  হোসেনপুর গ্রামের সিদ্দিকুর রহমানের মেয়ে মোসা. নাছিমা আক্তার (৩৭)।

অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল শুক্রবার রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন টমছম ব্রিজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ১২৬ বোতল ফেনসিডিলসহ আপন দুই বোন ও তাদের এক সহযোগীসহ ৩ নারীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার নারী মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্নস্থানে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন। তারা স্বল্পদামে কুমিল্লা থেকে ফেনসিডিলসহ বিভিন্ন মাদক ক্রয় করে তা নিজেদের শরীরের বিভিন্ন অংশে রশি দিয়ে পেচিয়ে পরিবহন করতেন। এরপর তা ঢাকাসহ আশেপাশের এলাকায় অধিক দামে বিক্রি করতেন। মাদকদ্রব্য পরিবহনের সময় তারা বিভিন্ন সময় বিভিন্ন কৌশল অবলম্বন করতেন। গতকাল ফেনসিডিল পরিবহনের সময় তাদের সঙ্গে দুইটি বাচ্চা পাওয়া যায়। একটি বাচ্চা আসামি সীমার ও অন্য একটি তার প্রতিবেশীর। জিজ্ঞাসাবাদে বাচ্চা দুইটিকে তাদের সঙ্গে নিয়ে আসার কারণ জানতে চাইলে তারা জানায়, বাচ্চা সঙ্গে থাকলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ অন্য কেউই তাদের সন্দেহ করবে না উপরন্তু তাদেরকে সাধারণ যাত্রী/পথচারী বলে মনে করবে। মূলত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে বাচ্চা দুইটিকে তারা ব্যবহার করেছে মর্মে তারা স্বীকার করেছেন। পরবর্তীতে বাচ্চা দুটিকে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।