ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ১৩৩ জন রোগীর মাঝে সাড়ে ৬৬ লক্ষ টাকার চেক বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেন, করোন দূর্যোগে  বাংলাদেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগ। কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের হাতে খাদ্য তুলে দিয়েছেন। দ্রুত চিকিৎসা সরঞ্জামের ব্যবস্থা করেছেন। সব সেক্টরে-ই ক্ষতিগ্রস্থদের প্রনোদনা দিচ্ছেন। দেশের অসহায় মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছেন শেখ হাসিনার সরকার। গৃহহীনদের বাসস্থান তৈরী করে দিচেছন। দেশের অর্থনীতিকে চাঙ্গা করতে নিয়েছেন নানা প্রদক্ষেপ। শুরু করোনা নয়, জাতির সকল দুর্যোগ সংকটে পাশে ছিল আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ ঘুরে দাঁড়াচেছ। জাতিরজনক বঙ্গবন্ধু সারা জীবন অসহায় মানুষের জন্য রাজনীতি করছেন। তিনি চেয়েছিলেন বাংলার গরীব-দু:খী মানুষের মুখে হাসি ফুঁটাতে। সদ্য স্বাধীন যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশের জন্য বঙ্গবন্ধু সাড়ে ৭ কোটি মানুষের জন্য মাত্র ৪৮৬ কোটি টাকার বাজেট দিয়েছিলেন। বঙ্গবন্ধুর সাহস আর দায়িত্ববোধের কারণে বাংলাদেশ সেইদিন রক্ষা পেয়েছিল।  বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করার জন্য আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। চলামান বৈশ্বিক এ দূর্যোগে তিনি বাংলার মানুষের পাশে সাহস নিয়ে দাঁড়িয়েছেন। সকল সংকট ষড়যন্ত্র  কাটিয়ে ২০৪১ সালের সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। গতকাল রোববার দুপুরে কুমিল্লা টাউন হল মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ‘ক্যান্সার, কিউনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হƒদরোগ, থ্যালাসেমিয়া’ আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচীর অধীন এককালীন অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন। অনুষ্ঠানে ১৩৩ জন রোগীর প্রত্যেককে এককালীন ৫০ হাজার টাকা করে ৬৬ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরন করা হয়।

 জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল, ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস- চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বকুল। এ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর ,টাউন হলের সেক্রেটারী মো.হেলাল উদ্দিন সহ অনান্যরা উপস্থিত ছিলেন।