ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কুমেক হাসপাতালে পাঁচজনের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০  

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে আরো পাঁচজন মারা গেছেন। হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে একজন এবং আইসোলেশনে চারজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

সোমবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী সার্জন ডা. মোয়াজ্জেম এসব তথ্য জানান। 

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে সদর উপজেলার রসুলপুর গ্রামের একজন (৫১), লাকসাম উপজেলার একজন (৭০), লালমাই উপজেলার একজন (৭০) ও সদর উপজেলার একজন (৮২) মারা গেছেন।

এছাড়া আইসিইউতে মারা যায়, সদর দক্ষিণ উপজেলার এক ব্যক্তি(৬৮)। 

মেডিকেলের করোনা ইউনিটে পজিটিভ ও করোনার উপসর্গ (জ্বর, সর্দি, শ্বাসকষ্ট) নিয়ে মারা গেছেন ২০৩ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৬৮ জন ও করোনার উপসর্গ ১৩৫ জন। 

অন্যদিকে জেলা সিভিল সার্জন অফিসের সূত্র মতে, জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার হাজার ৫৬৫ জন। সুস্থ হয়েছেন দুই হাজার ৫৪৯ জন এবং আক্রান্ত হয়ে মারা গেছেন ১২২ জন।