ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কৃষকদের মাঝে বিনামূল্যে শাক ও সবজীর বীজ বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০  

কুমিল্লার চান্দিনায় বন্যাদুর্গত ইউনিয়ন সমূহের ক্ষতিগ্রস্থ, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে স্বল্প ও মধ্য মেয়াদী শাক ও সবজীর বীজ বিতরণ করা হয়।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষকদের মাঝে ওই বীজ বিতরণ করেন প্রধান অতিথি- সরকারি প্রতিশ্রুতি সম্পর্কীয় সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে ৫০ জন কৃষকের মাঝে ১৩টি আইটেমের শাক ও সবজীর ৫০০ গ্রাম করে বীজ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ এর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী, চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান, উপজেলা কৃষি অফিসার মোছা. আফরিনা আক্তার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফারুক ময়েদুজ্জামান, চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা শিক্ষা অফিসার আবদুল্লাহ্ আল মামুন, চান্দিনা পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আব্দুল জলিল কমিশনার, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম প্রমুখ।